সর্বশেষ

বৃষ্টিতে পন্ড বাংলাদেশ-আয়ারল্যান্ডের খেলা

বৃষ্টির কবলে বাংলাদেশ–আয়ারল্যান্ডের ম্যাচ
সুযোগটা ছিল অনেক, সাথে সম্ভাবনা। ত্রিদেশীয় একদিনের ম্যাচে আজকে বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড -এর খেলায় বাংলাদেশ জিততে পারলে ফাইনালটা একবারে নিশ্চিত। কিন্তু ডাবলিনের আকাশ যেন কিছুতেই তার কান্না বন্ধ করছিলনা। শুধু অঝোর ধারায় বৃষ্টি ঝরছিল। এমনকি এই বেরসিক বৃষ্টির কারণে খেলার টস পর্যন্ত হয়নি, নির্ধরিত সময়ের ৩ঘন্টা পেড়িয়ে গেলেও বৃষ্টি থামছিল না।
শুধু বৃষ্টি নয় সঙ্গে হাড় কাপানো ঠান্ডা। অপেক্ষার প্রহর শেষই হচ্ছিল না বৃষ্টির কারণে, তাই শেষ পর্যন্ত ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ম্যাচ পরিত্যক্ত হলেও বাংলাদেশের খুব একটা ক্ষতি হয়নি। পয়েন্ট টেবিলে শীর্ষে আছে মাশরাফিরা। দুই ম্যাচে এক জয় এবং এক টাই বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের এক জয় এবং এক হার। আর আয়ারল্যান্ড দুই ম্যাচে খেলে এক হারের পাশাপাশি এই ম্যাচ থেকে পেয়েছে দুই পয়েন্ট।
আম্পায়াররা মাঠ পর্যবেক্ষণ করছেন

বাংলাদেশ দলের পয়েন্ট দাঁড়িয়েছে ৬। আর এক ম্যাচে জিতেই ওয়েস্ট ইন্ডিজের পয়েন্ট পাঁচ। তারা আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে থেকে পেয়েছে একটি বোনাস পয়েন্ট। নেট রান রেটের হিসেবে বাংলাদেশর চেয়ে ওয়েস্ট ইন্ডিজ বেশ এগিয়ে। টাইগারদের নেট রান রেট .৬৪৭। আর ওয়েস্ট ইন্ডিজের নেট রান রেট ১.৬৯৪। বোনাস ওই পয়েন্টটি যোগ হয়েছে উইন্ডিজের মূল পয়েন্টের সঙ্গে।   

ত্রিদেশীয় এই সিরিজে বাংলাদেশের পরবর্তী ম্যাচ আগামী ১৩ মে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুখোমুখি হবে বাংলাদেশ। ওই ম্যাচের পরে ১৫ মে আয়ারল্যান্ডের মুখোমুখি হবে স্টিভ রোডসের শিষ্যরা। গ্রুপ পর্বে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল খেলবে ফাইনালে। এরপর বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ যাত্রা শুরু হবে।
আরও দেখুন:

কোন মন্তব্য নেই